1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সন্ধ্যা পর্যন্ত চলবে গণটিকাদান কর্মসূচি : স্বাস্থ্য সচিব

  • আপডেট টাইম : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : মহামারী করোনাভাইরাস প্রতিরোধে একদিনে এক কোটি টিকাদান কর্মসূচি আজ শনিবার সকাল ৮টা থেকে শুরু হয়েছে।

স্বাস্থ্যসেবা সচিব লোকমান হোসেন মিয়া বলেন, প্রথম ডোজের জন্য যে টার্গেট করা হয়েছে তার চেয়ে বেশি হবে আজ, টিকাদান কার্যক্রম সন্ধ্যা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে। পরিস্থিতি বুঝে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গণটিকা কার্যক্রম পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি।

স্বাস্থ্যসেবা বিভাগের জ্যেষ্ঠ সচিব বলেন, প্রথম ডোজের জন্য এক কোটি টিকা দেওয়ার যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে তার চেয়ে বেশি দেওয়া হবে আজ। বিরতিহীনভাবে আজ চলবে এই টিকা কার্যক্রম।

আগামীকালও রবিবার টিকাদান কার্যক্রম চলবে কি না, এমন প্রশ্নের জবাবে লোকমান হোসেন মিয়া বলেন, এখনই বলা যাবে না। পরিস্থিতি দেখে সন্ধ্যার পর আমরা সিদ্ধান্ত নেব।

এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. এবিএম খুরশিদ আলম, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাজমুল হকসহ ঢামেকের ঊর্ধতন কর্মকর্তারা।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..